Blog Archive

Written By Bangladeshi on Friday 3 March 2017 | 01:18

ঈমানী শক্তির অলৌকিক ধারা.........

১. সালারের নিদের্শে মুসলিম সেনারা গহীন জঙ্গলে হানা দিলো এবং সত্যি সত্যিই তারা ধরে আনলো এক প্রেতাত্মাকে। অপরূপ এক সুন্দরী প্রেতাত্মা! এটা কি করে সম্ভব? অশরীরী প্রেতাত্মা ধরলো কি করে সশরীরের সাধারণ মানুষকে? তারপর কি হলো সেই প্রেতাত্মার?.....

২,কুসংস্কারে বিশ্বাসী খ্রিষ্টান কিবতীরা রোজীকে ভুলিয়ে ভালিয়ে ঠিক করলো নীলনদে বলিদানের জন্য! পরীর মতো এমন রূপসী একটি মেয়ের জীবন কি সলিল ‍সমাধির মাধ্যমে শেষ হয়ে যাবে? কিবতীদের হাতে এভাবে বলির পাঠা হওয়া থেকে ওকে কি বাঁচানোর মতো কেউ নেই?

৩. অবিশ্বাস্য দুঃসাহস দেখিয়ে সিপাহসালার আমর ইবনে আস রা. হাতে গোনা কিছু সৈন্য নিয়ে প্রবেশ করলেন পরাশক্তি শাসিত ভয়ংকর শত্রু দেশ মিশরে। তাদের জন্য পাতা হলো ‘মৃত্যুফাঁদ’। তারা কি পারবে মিসরের একটি কেল্লাও জয় করতে? নাকি পারবে নিজেদেরকে নিষ্ঠুর মিসরীয় সৈন্যদের মৃত্যুর ফাঁদ থেকে বাঁচাতে?

৪.রোমান সেনাপতি আতরাবুন জানতেন ভোরের সময় মুসলমানরা নামাজরত থাকার কারণে হামলা রোখার জন্য প্রস্তুত থাকবে না! আর যখন তারা প্রস্তুতি নিবে ততক্ষণে নিজেদের রক্তে হাবুডুবু খেতে থাকবে! আতরাবুন তার চমৎকার আর শ্রেষ্ঠ চালটাই দিলেন!! কি হবে এখন মুসলমানদের অবস্থা? তারা কি হামলা প্রতিরোধ করতে পারবে?

কিংবদন্তী বীর সেনানী আমর ইবনে আস রা. এর ইতিহাসখ্যাত রোম অভিযানের অগ্নিঝরা দিনলিপির চমকপ্রদ কাহিনী নিয়ে ঐতিহাসিক উপন্যাস....




Tag:শেষ আঘাতশেষ আঘাত 2শেষ আঘাত পিডিএফ শেষ আঘাত ডাওনলোডSes aghat 2Ses aghat download

0 comments:

Post a Comment

E Boi Download© 2014. All Rights Reserved. Template By Seocips.com
SEOCIPS Areasatu Adasenze Tempate Published By Kaizen Template