Blog Archive

Written By Bangladeshi on Thursday 2 March 2017 | 07:24



দুনিয়া থেকে ইসলামের নাম-চিহ্ন মুছে ফেলার ষড়যন্ত্রে মেতে উঠেছে খৃষ্টানরা। অর্থ-মদ আর রূপসী নারীর ফাঁদে ফেলে ঈমান ক্রয় করতে শুরু করে মুসলিম আমীর ও শাসকদের। একদল গাদ্দার তৈরী করে নিতে সক্ষম হয় তারা সুলতান আইউবীর হাই কমান্ড ও প্রশাসনের উচ্চতরে। সেই স্বজাতীয় গাদ্দার ও বিজাতীয় ক্রুসেডারদের মোকাবেলায় অরিরাম জিহাদ চালিয়ে যান ইতিহাসশ্রেষ্ঠ বিজয়ী বীর মুজাহিদ সুলতান সালাউদ্দীন আইউবী। তাঁর সেই শ্বাসরুদ্ধকর অবিরাম জিহাদের নিখুঁত শব্দ চিত্রায়ন “ঈমানদীপ্ত দাস্তান”। আট খন্ডের বইটি শুরু করার পর শেষ না করে স্বস্তি নেই।
সুলতান সালাউদ্দিন আইউবীর শাসনকাল । পৃথিবী থেকে বিশেষত মিশর থেকে ইসলামের নাম-চিহ্ন মুছে ফেলে ক্রশ প্রতিষ্ঠার ভয়াবহ ষড়যন্ত্রে মেতে উঠেছে খৃস্টানরা । ক্রসেডাররা সলতানাতে ইসলামিয়ার উপর নানামুখী সশস্ত্র আক্রমণ পরিচালনার পাশাপাশি বেছে নেয় নানারকম কুটিল ষড়যন্ত্রের পথ । গুপ্তচরবৃত্তি, নাশকতা ও চরিত্র-বিধংসী ভয়াবহ অভিযানে মেতে উঠে তারা । মুসলমানদের নৈতিক শক্তি ধ্বংস করার হীন উদ্দেশ্যে ব্যবহার করে অর্থ, মদ, আর ছলনাময়ী রুপসী মেয়েদের । সুলতান আইউবীর হাই কমা্ন্ড ও প্রশাসনের উচ্চস্তরে একদল ঈমান-বিক্রেতা গাদ্দার  তৈরী করে নিতে সক্ষম হয় তারা ।

ইসলামের মহান বীর মুজাহিদ সুলতান সালাউদ্দিন আইউবী পরম বিচক্ষণতা, দূরদর্শিতা, দু:সাহসিকতা ও অনুপম চরিত্র মাধুরী দিয়ে সেইসব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ছিনিয়ে আনেন বিজয় ।


সুলতান আইউবী ময়দানে অবতীর্ণ হয়ে অস্ত্র হাতে খ্রস্টানদের বিরুদ্ধে যে যুদ্ধ লড়েছিলেন, খ্রস্টানরা মুসলমানদের উপর যে অস্ত্রের আঘাত হেনেছিলো, ইতিহাসে ‘ক্রসেড যুদ্ধ’ নামে তার উল্লেখ পাওয়া যায় । কিন্তু সালতানাতে ইসলামীয়ার বিরুদ্ধে পরিচালিত খৃস্টানদের নাশকতা, গুপ্তহত্যা ও ছলনাময়ী রুপসী নারীদের লেলিয়ে দিয়ে মুসলিম শাসক ও আমীরদের ঈমান ক্রয়ের হীন ষড়যন্ত্র এবং সুলতান আইউবীর তার মুকাবেলা করার কাহিনী এড়িয়ে গেছেন অমুসলিম ঐতিহাসিকগণ । সেইসব অকথিত কাহিনী ও সুলতান আইউবীর দু:সাহসিক অভিযানের রোমাঞ্চকর ঘটনাবলী নিয়ে রচিত হলো সিরিচ উপন্যাস ‘ঈমানদীপ্ত দাস্তান’ ।


ভয়াবহ সংঘাত, রক্ত্ক্ষয়ী সংঘর্ষ ও সুলতান আইউবীর ঈমানদীপ্ত কাহিনীতে ভরপুর এই সিরিজ বইটি ঘুমন্ত মুমিনের ঝিমিয়েপড়া ঈমাণী চেতনাকে উজ্জীবিত ও শাণিত করে তুলতে সক্ষম হবে বলে আমাদের বিশ্বাস । পাশাপশি বইটি পূর্ণমাত্রায় উপণ্যাসের স্বাদ ও যোগাবে । আল্লাহ কবুল করুন ।


লেখক: এনায়েতুল্লাহ আলতামাশ
অনুবাদক: মাওলানা মুহাম্মদ মুহিউদ্দীন
প্রকাশনী: পরশমনি প্রকাশন
প্রথম প্রকাশকাল: অগাস্ট, ২০০২


  Download Now 

Server 1 : 

Link:http://www.pdf-archive.com/2014/03/12/dastan-3-subahesadiq-wordpress-com/


Server 2 : 

Link: https://archive.org/download/ImanDipptoAndNanngaTolowerBooks/%E0%A6%88%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8%E0%A6%A6%E0%A7%80%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4+%E0%A6%A6%E0%A6%BE%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%A8+%E0%A7%A9.pdf

Server 3 : 

Link: http://www.mediafire.com/view/87535jjay9cvrpl/dastan-3.pdf

Server 4 : 

Link: http://xeroxtree.com/pdf/imandipto_dastan_03.pdf

Server 5 : 

Link: http://almodina.com/download-966-e37639f9320873fad0ee/dastan-3%28Almodina.com%29.pdf


Tag: ঈমানদীপ্ত দাস্তান ডাউনলোড
ঈমানদীপ্ত দাস্তান ৩ 

ঈমানদীপ্ত দাস্তান
ঈমান দীপ্ত দাস্তান
ঈমানদীপ্ত দাস্তান ১
ঈমানদীপ্ত দাস্তান ২
ঈমানদীপ্ত দাস্তান ৪
ঈমানদীপ্ত দাস্তান ৫
ঈমানদীপ্ত দাস্তান ৬
ঈমানদীপ্ত দাস্তান ৭
ঈমানদীপ্ত দাস্তান ৮
Emandipto DAstan Download

0 comments:

Post a Comment

E Boi Download© 2014. All Rights Reserved. Template By Seocips.com
SEOCIPS Areasatu Adasenze Tempate Published By Kaizen Template