Blog Archive

Written By Bangladeshi on Tuesday 28 February 2017 | 20:23

আরব দুহিতা [Arob Duhita]


দ্বিতীয় খলিফা হযরত ওমর রা. এর শাসনকাল। অগ্নিপূজারি ইরানীদের একের পর এক পরাজয় ঘটছে মুসলমানদের হাতে। যুদ্ধে অংশ নিতে মদীনাগামী পথ ধরে ছুটে চলছে তরুন মুজাহিদ সাফওয়ান আযরি।হঠাৎ মুখোমুখি হলো এক রূপসী নারীর। দেখা মিলল এক জ্যোতিষিণীর। জ্যোতিষিণী বলল, শোনো আফীরা,আমার বিদ্যা বলছে, তুমি কঠিন এক বিপদে আপতিত হবে। তোমার উপর দিয়ে প্রবল এক ঝড় বয়ে যাবে। এক যুবক জীবনের বাজি লাগিয়ে তোমাকে উদ্ধার করবে।



আফীরা জানাল, বছর চারেক আগে আমাদের বাড়িতে এক জ্যোতিষী এসেছিল। সে আমার হাত দেখে বলেছিল, তুমি পাহাড়ি দেশে যাবে। ওখানে কেউ তোমাকে ধরে নিয়ে যাবে। অবশেষে এক যুবক..........।



এক রাতে পাহাড়ে বেড়াতে গিয়ে সাফওয়ান-আফীরার দেখা মিলল এক বনমানুষের। এক যুদ্ধের শেষে সাফওয়ান দেখল, রণাঙ্গনের এক স্থানে এক লোক মৃতের ভান ধরে পড়ে আছে। সাফওয়ান কাছে গেলে চোখ খুলে বলল, আমি জ্যোতিষী। আমি যুদ্ধ করতে আসিনি। আপনি আমাকে বাঁচিয়ে রাখুন। আমি আপনার উপকার করব। আমার নাম জামাসপ।



অবশেষে কি হল? কি পরিণতি ঘটল রূপসী কন্যা আফীরার? কে ছিল বনমানুষটি। জামাসপ কী উপকার করল সাফওয়ানের? কোথায় গিয়ে ঠেকল সাফওয়ান-আফিরার ভালোবাসা? কি ফল ফলাল মুসলমানদের ইরান অভিযান। পড়ুন--



"আরব দুহিতা"

ডাউনলোড

1 comments:

E Boi Download© 2014. All Rights Reserved. Template By Seocips.com
SEOCIPS Areasatu Adasenze Tempate Published By Kaizen Template